তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রতারনার অভিযোগে নারী গ্রেফতার

নান্দাইলে প্রতারনার অভিযোগে এক নারী গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৮ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের সিংদই খলাপাড়া গ্রামের মজলু মিয়ার স্ত্রী হেপি আক্তার লাভলী (৩৮)কে প্রতারন করে ২৮০জন নারীর নিকট থেকে ১ লাখ ৯৬ হাজার টাকা আত্মসাত করার অভিযোগে নান্দাইল মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ১৫ ধারা ৪০৬/৪২০।

মামলার এজাহার সূত্রে জানাগেছে, কিসমত আমোদাবাদ গ্রামের আবুল হোসেনের স্ত্রী দিলোয়ারা বেগম গত ৭ই ফেব্রুয়ারি বাদী হয়ে নান্দাইল মডেল থানায় ঐ নারীর বিরুদ্ধে ২৮০ জন মহিলার নিকট থেকে বিভিন্ন মালামাল প্রদানের কথা বলে প্রতিজনের নিকট থেকে ৭শত টাকা করে ১লাখ ৯৬ হাজার টাকা উত্তোলন করে। দীর্ঘ ৫ মাস পূর্বে টাকা গ্রহন করলেও কোন মালামাল সরবরাহ করতে না পারায় ভূক্তভোগীদের পক্ষে থেকে দিলোয়ারা মামলা দায়ের করেন।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, মহিলার অভিযোগের প্রেক্ষিতে মামলা দায়ের করা হয়েছে এবং জনতার হাতে আটক উক্ত নারীকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক মো. বাবলুর রহমান খানকে মামলার তদন্তকারী অফিসার হিসাবে দায়িত্ব প্রদান করা হয়েছে। মামলাটি নিরপেক্ষভাবে তদন্ত করা হবে বলে তিনি জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই