তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মোজাম্মেল

যুদ্ধাপরাধীদের বিচার চলমান রাজাকারদের তালিকা প্রণয়ন প্রক্রিয়াধীন- ভালুকায় মুক্তিযুদ্ধ মন্ত্রী
[ভালুকা ডট কম : ১৬ ফেব্রুয়ারী]
মুক্তিযুদ্ধ মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি বলেছেন, যুদ্ধাপরাধীদের বিচারের পাশাপাশি রাজাকারদের তালিকা প্রণয়ন প্রক্রিয়াধীন রয়েছে ।বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার মেদুয়ারি ইউনিয়নে মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে প্রায় ৫২ বছর। তিনি বলেন, আওয়ামীলীগ সরকার গঠন করার পর যুদ্ধাপরাধীদের বিচার করেছে।

স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু এমপির সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি এমপি, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট শওকত আলী,অতিরিক্ত সহকারী পুলিশ সুপার আফরোজা নাজনীন, উপজেলা ভাইস চেয়ারম্যন রফিকুল ইসলাম পিন্টু,শহীদ শামছুদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি আক্তার হোসেন প্রমুখ। এসময় বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন।

এর আগে মুক্তিযুদ্ধ মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি শহীদ শামছুদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের নবনির্মিত একাডেমিক ভবন, রাস্তাসহ বিভিন্ন অবকাঠামোর উদ্বোধন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই