তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

কালিয়াকৈরে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ০১ মার্চ]
গাজীপুর কালিয়াকৈর উপজেলার ফুলচালা গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে  থানা পুলিশ। এসময়ে পুলিশ তাদের কাছে থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে তাদের গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, টাঙ্গাইলের মির্জাপুর  উপজেলার দেওহাটা গ্রামের রহম আলীর ছেলে জয়নাল আবেদীন (৩৫), গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হাটুরিয়াচালা গ্রামের রহমান আলীর ছেলে তৌফিকুল ইসলাম (৩৪), একই উপজেলার আন্দারমানিক গ্রামের খালেক মৃধার ছেলে সবুজ মৃধা।

পুলিশ সূত্রে জানা গেছে,  কালিয়াকৈর উপজেলার ফুলচালা গ্রামে একটি জঙ্গলের পাশে অবস্থান নিয়ে গত মঙ্গলবার দিবাগত মধ্যরাতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদে খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। অভিযানের টের পেয়ে ডাকাতরা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময়ে পুলিশ ধাওয়া করে ডাকাত দলের ওই তিন সদস্যকে গ্রেপ্তার করে। এসময়ে তাদের  কাছে থেকে ২টি রাম দা,  একটি সামুরাই, ২ টি  চাপাতি ও বেশ কিছু রশি উদ্ধার করা হয়েছে। এ ঘটনা একটি মামলা দায়ের করা হয়েছে।

মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, তিন ডাকাত সদস্যদের গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুর গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই