তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ক্রিড়া প্রতিযোগিতা,পুরস্কার বিতরণ

ভালুকায় বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
[ভালুকা ডট কম : ০১ মার্চ]
ভালুকায় বিরুনীয়া সাদির উদ্দিন মাস্টার উচ্চ বিদ্যালয়ের ১০ তম বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা বিরুনিয়া সাদির উদ্দিন মাস্টার উচ্চ বিদ্যালয় মাঠে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিরুনীয়া সাদির উদ্দিন মাস্টার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাজেদা বেগম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য  উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, বিরুনীয়া ইউপি চেয়ারম্যান ছামছুল হোসাইন,বীর মুক্তিযোদ্ধা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ সহ স্থানীয় আওয়ামী লীগ,বিভিন্ন রাজনৈতিক  সংগঠনের সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই