তারিখ : ২৪ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

নান্দাইলের বাশঁহাটি উচ্চ বিদ্যালয়ের ৫৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এমপি তুহিন
[ভালুকা ডট কম : ০৫ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৪নং চন্ডীপাশা ইউনিয়নের অন্যতম মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান বাশহাটি উচ্চ বিদ্যালয়ের ৫৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ সম্পন্ন হয়েছে। শনিবার (৪ঠা মার্চ) বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে অত্র বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলনের মাধ্যমে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের কর্মসূচি শুরু হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. নজরুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন। উক্ত অনুষ্ঠানের উদ্বোধক সাবেক ইউপি চেয়ারম্যান ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আলহাজ্ব মনোয়ার হোসেন ভূইয়া।  আমন্ত্রিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দের  ফুলেল শুভেচ্ছায় বরণ সহ লাল-সবুজের উত্তরীয় পড়িয়ে দেওয়া হয়। ক্রীড়া প্রতিযোগীতা শেষে বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরষ্কার প্রদান করা হয়।

পুরুষ্কার বিতরণের পুর্বে উক্ত প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক রফিক উদ্দিন ভূঁইয়ার সঞ্চালনায়  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, বিশেষ অতিথি বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা  পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভূইয়া, প্রাক্তন প্রধান শিক্ষক মাসুদুল হক ভূইয়া, বিদ্যালয়ের অভিভাবক সদস্য মাহাবুবুল ইসলাম খান,হুমায়ুূন কবীর ভূইয়া, জহিরুল ইসলাম শাহিন, আল-আমিন খান বাবুল, জামাল উদ্দিন ভূইয়া, মোছা. নাজমুন্নাহার, সহ প্রমুখ। এছাড়া  প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ছাত্র-ছাত্রীদের অভিভাবক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই