তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ৮৩৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার

শার্শায় যাত্রীবাহী বাস থেকে ৮৩৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার
[ভালুকা ডট কম : ১০ মার্চ]
যশোরের শার্শার নাভারণ-সাতক্ষীরা মোড় থেকে যাত্রীবাহী বাস তল্লাশি করে ৮ হাজার ৩৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বিজিবি।শুক্রবার দুপুরে যশোরগামী তামিম পরিবহনের একটি বাস (যার নম্বর টাঙ্গাইল মেট্রো জ-১১-০০৪৮) তল্লাশি করে বাসের ভিতর থেকে ৮৩৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার শার্শা থানাধীন নাভারণ-সাতক্ষীরা মোড়ে অবস্থান করে। সাতক্ষীরা হতে যশোরগামী তামিম পরিবহনের বাস তল্লাশি করে বাসের ভিতর থেকে ৮৩৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরবর্তীতে উপস্থিত যাত্রীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, বিজিবি’র উপস্থিতি বুঝতে পেরে বাসটি ঘটনাস্থলে আসার আগেই ব্যাগটি রেখে লোকটি নেমে যায়। আটককৃত ইয়াবা ট্যাবলেট ধ্বংস করার নিমিত্তে অতি দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই