তারিখ : ০৩ মার্চ ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ৪জেলে আটক,নৌকা ও জাল জব্দ

তজুমদ্দিনে নিষেধাজ্ঞা অমান্য করায়  ৪জেলে আটক, নৌকা ও জাল জব্দ
[ভালুকা ডট কম : ১০ মার্চ]
ভোলার তজুমদ্দিন  মেঘনা নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে অভয়াশ্রমে  ইলিশ মাছ ধরার অপরাধে মৎস্য অফিসারের নেতৃত্বে অভিযান চালিয়ে ৪ জেলেকে আটক করেন মৎস বিভাগের অভিযানকারী দল।  এছাড়াও জব্দ করেন  ১টি বেহুন্দি, ৫টি মশরি জালসহ ২ হাজার মিটার অবৈধ  কারেন্ট  জাল ও ২টি নৌকা ।

শুক্রবার সকালে আটককৃত জেলেদের উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মরিয়ম বেগমের কার্যালয়ে হাজির করলে তিনি ২ জেলেকে ১০হাজার টাকা অর্থ দন্ড প্রদান করেন এবং অপ্রাপ্ত  ২জনকে তাদের অভিবাবকের মুছলেকা রেখে ছেড়ে  দেন । এর আগে শুক্রবার ভোরে জব্দকৃত ১টি বেহুন্দি,৫টি মশরি ও ২হাজার মিটার অবৈধ কারেন্ট জাল শশীগঞ্জ সুইজঘাটে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। নৌকাগুলো মৎস অফিসের হেফাজতে রয়েছে।

তজুমদ্দিন উপজেলা ফিশারিজ কর্মকর্তা আল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাতব্যাপী মেঘনায় বিভেন্ন স্থানে অভিযান পরিচালনা করে জেলেদের আটক, অবৈধ জাল ও নৌকা জব্দ করা হয়। আটককৃত জেলেরা পাশ্ববর্তী উপজেলা বোরহান উদ্দিনের হাসান নগর ইউনিয়ের বাসিন্দা। নিষেধাজ্ঞা বাস্তবায়নে আমরা সচেষ্ট রয়েছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই