তারিখ : ১৪ এপ্রিল ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মিছিল ও শান্তিসমাবেশ অনুুষ্টিত

ভালুকায় মিছিল ও শান্তিসমাবেশ অনুুষ্টিত
[ভালুকা ডট কম : ১২ মার্চ]
পঞ্চগড়ে বিএনপি-জামাতের প্রত্যক্ষ মদদে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের প্রতিবাদে এবং বঙ্গবন্ধুকন্যা  প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে ভালুকায় মিছিল ও শান্তিসমাবেশ অনুুষ্টিত।মুক্তিযোদ্ধা সন্তান ও ভালুকা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজিবের নেতৃত্বে রবিবার বিকালে  মিছিল ও শান্তিসমাবেশ অনুুষ্টিত হয়।

মিছিলটি উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আ'লীগের দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ভালুকা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজিব।এসময় উপস্থিত ছিলেন মাজহার,শফিক,ছাইফুল, পলাশ,মিনহাজ,জহিরুল ইসলাম সোহাগ,মিতুল, সোহেল, মাহমুদুল হক সোহাগ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই