তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে হতাহত ৩

শার্শায় প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে হতাহত ৩
[ভালুকা ডট কম : ১৩ মার্চ]
যশোরের নাভারণ-সাতক্ষীরা মহাসড়কের উলাশী ইউনিয়নের হাড়িখালি নামক স্থানে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে এক যুবক নিহত হয়েছেন। এসময় আেরা দুই জন আহত হয়েছে। ঘটনাস্থলে নিহত আশরাফুল আলম (১৯) শার্শার আমড়াখালি গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

সোমবার (১৩ই মার্চ) সকাল ১১টার দিকে নাভারণ হাড়িখালী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা প্রাইভেট কারে থেকে তিন জনকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আহত আশরাফুলকে মৃত বলে ঘোষনা করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পরপরই প্রাইভেট চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে নাভারণ হাইওয়ে থানার ইনচার্য আব্দুল্লাহ আল মামুন জানান, সোমবার সকাল সাড়ে ১১টার সময় উলাশীর হাড়িখালী নামক স্থানে ঢাকা মেট্রো-ট-১২-২২১৭ প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দিলে ঘটনাস্থল একজন নিহত হয়। সাথে থাকা অপর দুজনকে আহতাবস্থায় উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই