তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ধান ক্ষেত থেকে কৃষকের লাশ উদ্ধার

গফরগাঁওয়ে ধান ক্ষেত থেকে কৃষকের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৬ মার্চ]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার নিগুয়ারী ইউনিয়নের সাধুয়া গ্রামের সাদ্দাতা বিলের ধান ক্ষেত থেকে বুধবার রাতে হাফিজ উদ্দিন খাঁন ওরফে হাবিখান (৭০) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পাগলা থানার পুলিশ। সে ওই এলাকার এবাদত খাঁর ছেলে।

জানা যায়, নিহত হাফিজ উদ্দিন খাঁন প্রতিদিনের মত বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে প্লাস্টিকের বস্তা সহ তার বাড়ি থেকে  প্রায় দেড় কিলোমিটার দূরে  সাদ্দাতা বিলে গরুর জন্য ঘাস কাটতে যায়। সন্ধ্যার দিকে বিলের উত্তর পাশে জনৈক ময়েজ উদ্দিনের ধান ক্ষেতের আইলের উপর তাঁর লাশ দেখে এলাকাবাসী পাগলা থানা পুলিশে খবর দেয়।পরে অতিরিক্ত পুলিশ সুপার গফরগাঁও সার্কেল আফরোজ নাজনীন  ও পাগলা থানার ওসি রাশেদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়।

ইউপি চেয়ারম্যান তাইজুদ্দিন মৃধা বলেন,মনে হয় ঘাস কাটতে গিয়ে হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা গেছে।পাগলা থানার ওসি রাশেদুজ্জামান বলেন, ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই