তারিখ : ১৪ এপ্রিল ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

ভালুকায় মাদরাসা সুপারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৬ মার্চ]
ভালুকা উপজেলার কাতলামারী দাখিল মাদ্রাসার সুপার মোফাজ্জল হককে (৪৫) উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দোষীদের উপযুক্ত শাস্তির দাবীতে বৃহস্পতিবার বিকালে শিক্ষক সমাজ ভালুকা উপজেলা শাখা উদ্যোগে উপজেলা পরিষদের সামনে এক মানব বন্ধনের আয়োজন করা হয়।

মানব বন্ধনে বক্তব্য রাখেন স্বাধীনতা শিক্ষক পরিষদ ভালুকা উপজেলা শাখার সভাপতি মাওলানা নাজমুল আলম, স্বাধীনতা শিক্ষক পরিষদ ভালুকা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা সাধারন সম্পাদক মাওলানা মেজবাহ উদ্দিন, এ্যাপোল ইনস্টিটিউট অব কম্পিউটার কলেজের অধ্যক্ষ এআরএম শামছুর রহমান লিটন ও সুপার আমিনুল ইসলাম প্রমুখ। এ ঘটনায় এখনো পর্যন্ত পুলিশ কোনো মামলা না নেয়ায় শিক্ষক নেতারা ক্ষোভ প্রকাশ করেছেন।

প্রসঙ্গ,গত সোমবার (৬মার্চ) মাদ্রাসার কমিটির নির্বাচনের মনোনয়ন দাখিলের শেষ দিন ছিল। বিকেলে মনোনয়নপত্র জমা দেয়ার সময় শেষ হওয়ার পর ওই ওয়ার্ডে ইউপি সদস্য আবুল কাশেম ফকির, মোয়াজ্জেম হোসেন মজনু,আবুল হাসান ফকির,হোসেন ফকির ও বাহারুল ফকিরের নেতৃত্বে মনোনয়নপত্র ও রেজিস্ট্রার খাতা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় সুপার মোফাজ্জল হক বাধা দিলে তাকে কিল ঘুষি মেরে আহত করেন। তিনি বর্তমানে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

ইউপি সদস্য আবুল কাশেম ফকির বলেন, মনোনয়নপত্র জমা হওয়ার পর সুপারকে তার রেজিস্ট্রার খাতায় তোলার জন্য অনুরোধ করলে তিনি প্রত্যাখান করে তার সাথে কথা কাটাকাটি হয়েছে। মারপিটের কোনো ঘটনা ঘটেনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই