তারিখ : ১৬ জুন ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইউনিয়ন যুবলীগের উদ্যোগে মিলাদ

ভালুকায় জেলা য্বুলীগের দুই নেতার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ
[ভালুকা ডট কম : ১৯ মার্চ]
ভালুকায় ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগ এর আহবায়ক এড.আজাহারুল ইসলাম এবং জেলা যুবলীগের আহবায়ক সদস্য-ভালুকা উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক জহিরুল হক বিল্লাল মেম্বারের রোগমুক্তির জন্য হবিরবাড়ী বাহারুল উলূম মুসলিম এতিম খানা মাদ্রাসায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

১৯ শে মার্চ রবিবার বাদ আসর উপজেলার হবিরবাড়ীর বাহারুল উলূম মুসলিম এতিমখানা মাদ্রাসায় ১০ নং হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ময়মনসিংহ জেলা য্বুলীগের এ দুই নেতার রোগমুক্তির জন্য বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। এসময় ভালুকা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক এজাজুল হক পারুল,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল সরকার,হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক হানিফ মাহমুদ নিপুনসহ ইউনিয়ন যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উক্ত দোয়া মাহফিলে য্বুলীগ নেতাদের সুস্থতা ও নেক হায়াত কামনায় মহান আল্লাহ পাকের দরবারে বিশেষ মোনাজাত করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই