তারিখ : ১৬ জুন ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছুটি ছাড়াই ইউপি সদস্যের বিদেশ গমন

ভালুকায় ছুটি ছাড়াই ইউপি সদস্যের বিদেশ গমনের অভিযোগ
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
ভালুকা উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ড কাশর এর ইউপি সদস্য জহিরুল হক বিল্লাল নিয়ম নিতির তোয়াক্কা না করে বিনা ছুটিতে কাউকে না জানিয়ে বিদেশ গমন করতে গেছেন বলে অভিযোগ উঠেছে।

জানাযায়,ওই ওয়ার্ডের বাসিন্দারা বিভিন্ন প্রয়োজনে ইউপি সদস্য জহিরুল হক বিল্লালকে খুঁজে পাচ্ছেন না। এ বিষয়ে জানার জন্য ৬নং ওয়ার্ড কাশর এলাকার ইউপি সদস্য জহিরুল হক বিল্লাল এর মোবাইল ফোনে ফোন দিয়ে সংযোগ না পাওযায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধীক এলাকাবাসী জানান,ঘনবসতি এলাকার জহিরুল হক বিল্লাল মেম্বারকে বেশ কয়েকদিন যাবত খুঁজে পাচ্ছিনা আমরা বিভিন্ন প্রয়োজনে।ইউপি চেয়ারম্যন তোফায়েল আহাম্মেদ বাচ্চু জানান,আমার সাথে কয়েকদিন যাবৎ যোগাযোগ নেই। কোথাই আছেন তা বলতে পারবনা ।আমি লোকমূখে শুনেছি চিকিৎসার জন্য বাহিরে গেছেন।

উপজেলা নির্বহী অফিসার ছালমা খাতুন জানান,নিয়ম মাফিক দেশের বাহিরে গেলে  ছুটি নিয়ে যাওয়া। আমি ছুটিতে ছিলাম তবে ইউপি সদস্য জহিরুল হক বিল্লাল ছুটি নিয়ে গিয়েছেন কিনা তা খুঁজ নিয়ে দেখব।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই