তারিখ : ১৪ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইফতার সামগ্রী বিতরণ

ভালুকায় নিম্ন-আয়ের পাঁচ শতাধিক পরিবারে ইফতার সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
ভালুকায় আসন্ন পবিত্র মাহে রমজান কে সামনে রেখে হবিরবাড়ী ইউনিয়নের  খেটে-খাওয়া নিম্ন-আয়ের মানুষের বর্তমান সময়ে নিত্যপণ্যের লাঘামহীন দাম বৃদ্ধির জন্য রোজার মাসে যাদের ইফতার কিনতে হিমশিম খেতে হয় বা একেবারেই সামর্থ্য নেই এমন ৫ শতাধিক পরিবারের হাতে রোজার পূর্বেই ইফতার সামগ্রী (মুড়ি,ডাল,সোলা,তৈল) একটি করে প্যাকেট বিতরণ করেন ভালুকা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য,গ্রীণ অরণ্য পার্ক এন্ড রিসোর্টের চেয়ারম্যান,তরুন শিল্পপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মামুন।

আলহাজ্ব মোস্তাফিজ মামুন জানান,প্রতিবছরই আমাদের পরিবারের পক্ষ থেকে ভালুকায় প্রায় প্রতিটি ইউনিয়নে খেটেখাওয়া অসহায় দরিদ্র পরিবারের মাঝে পবিত্র রমজান মাসে প্রায় ১০ হাজার পরিবারের হাতে ইফতার সামগ্রী সহ ঈদের আগে ঈদ উপহার বিতরণ করি। এবারও আপনাদের দোয়ায় রমজানের পূর্বেই আজ হবিরবাড়ী ইউনিয়নে ৫ শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরনের মাধ্যমে এ মানবিক সহায়তার কার্যক্রম শুরু করলাম। ইনশাআল্লাহ ২৭ রমজান পর্যন্ত ভালুকার বিভিন্ন ইউনিয়নে হত-দরিদ্র নিম্ন-আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই