তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

ভালুকায় অগ্রগামী উন্নয়ন সংস্থার পক্ষ থেকে গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
ভালুকায় অগ্রগামী উন্নয়ন সংন্থার উদ্যোগে মোস্তাফিজ মামুনের অর্থায়নে কয়েকটি প্রাথমিক স্কুল--উচ্চ বিদ্যালয়-মাদ্রাসার গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি (বই,খাতা,কলম,কাপড়চোপড়,নগত অর্থ) প্রদান করা হয়েছে। ২০শে মার্চ রোজ সোমবার উপজেলার মেদুয়ারী ইউনিয়নে অগ্রগামী উন্নয়ন সংস্থার কার্যালয়ে শিক্ষার্থীদের মাঝে এ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন,মোশারফ হোসেন সাবেক ব্যবস্থাপক (বা,কৃ,বি)। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভালুকা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য,শিক্ষা অনুরাগী, তরুন শিল্পপতি,গ্রীণ অরণ্য পার্ক এন্ড রিসোর্টের চেয়ারম্যান ও (এ, ডি,এস) আজীবন দাতা সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মামুন।

উক্ত অনুষ্ঠানে আলোচনা শেষে ৩ টি  হাফিজি মাদরাসার ছাত্রদের মাঝে ভালো মানের (পায়জামা-পাঞ্জাবি) কাপড় সেলাইয়ের জন্য নগদ অর্থ,১ টি দাখিল মাদরাসা,৩টি বালিকা উচ্চ বিদ্যালয়,২টি উচ্চ বিদ্যালয় ও ৩ টি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে বই(সহায়ক),খাতা (৩০ রীম), কলম (৪০ ডজন) কোচিং এর বেতন এবং (এস,এস,সি)পরীক্ষার্থী বাবদ নগদ অর্থ প্রদান করা হয়।

এছাড়াও অত্র সংস্থার সাধারণ সম্পাদক ইমন তালুকদারের সঞ্চালনায় আরোও বক্তব্য রাখেন,অগ্রগামী উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক,শিক্ষক কবি ও সমাজ কর্মী মোঃ শফিকুল ইসলাম খান,অত্র সংস্থার একমাত্র সহ-সভাপতি শরিফুল ইসলাম সুমন,সদস্য সাংবাদিক জাহিদ খান,সদস্য জাকির হোসেন সহ উপহার প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠানের সম্মানিত প্রধান শিক্ষক ,সহকারী শিক্ষকগণ এবং সম্মানিত অভিভাবকবৃন্ধ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই