তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে মুক্তিযোদ্ধাদেরকে সংবর্ধনা প্রদান

তজুমদ্দিনে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদেরকে সংবর্ধনা প্রদান
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
তজুমদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে ভোলার তজুমদ্দিনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উদ্যাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা, আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৬ মার্চ) বিকালে উপজেলা পরিষদ হলরুমে নির্বাহি কর্মকর্তা মরিয়ম বেগমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তৃতা করেন ভোলা-৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

বিশেষ অতিথি ছিলেন, তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, বীর মুক্তিযোদ্ধা এম এ কাশেম, মোফাজ্জল হোসেন (বিএ), তৈয়বুর রহমান মাষ্টার, জহুরুল হক মাষ্টার, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরন, আবু তাহেরসহ আ’লীগের অঙ্গসংগঠনের সভাপতি ও সম্পাদকরা। অনুষ্ঠানে তজুমদ্দিন উপজেলার ১শত ৬৯জন মুক্তিযোদ্ধা ও শহীদ শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়। পরে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই