তারিখ : ১৪ এপ্রিল ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদের কবরে পুষ্পস্তবক অর্পণ

যশোরের শার্শায় স্বাধীনতা দিবস উপলক্ষে বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদের কবরে পুষ্পস্তবক অর্পণ ও গার্ড অফ অনার প্রদান
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে যশোরের শার্শা উপজেলার কাশিপুরে বীরশ্রেষ্ঠ শেখ নূর মোহাম্মদের কবরে পুষ্পস্তবক অর্পণ ও গার্ড অফ অনার প্রদান করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রবিবার (২৬ মার্চ ) মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সকাল ৯ টার দিকে সীমান্তের কাশিপুরে যশোর-৪৯ বিজিবি ব্যাটালিয়নের পক্ষ থেকে বীরশ্রেষ্ঠ'র কবরে পুষ্পমাল্য অর্পণ, গার্ড অফ অনার, আলোচনা ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় স্থানীয় গণ্যমান্যকর্মীরা ও তার পরিবারের লোকজন উপস্থিত ছিলেন। বিকালে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পে স্থানীয় পর্যায়ে ২০০ গরীব ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ করা হবে ।

যশোর-৪৯ বিজিবি ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর সেলিমুদ্দোজা জানান, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের কবরে পুষ্পস্তবক অর্পণ, গার্ড অফ অনার ও তার রুহের মাগ‌ফেরাত কামনায় দোয়া ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই