তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্বাধীনতা দিবস পালিত

ভালুকায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে স্বাধীনতা দিবস পালিত
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ভালুকায় স্বাধীনতা দিবস পালিত হয়েছে।  রবিবার প্রত্যুষে ৩১ বার তোপধ্বনীর মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়। সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে উপজেলা প্রসশানের ইউএনও সালমা খাতুন,উপজেলা সহকারী (ভূমি) সুমাইয়া আক্তার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের নিয়ে  পুষ্পস্তবক অর্পণ করে  শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

পরে একে একে ,সংরক্ষিত মহিলা সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম,ময়মনসিংহ জেলা আ'লীগের সাবেক সদস্য আলহাজ্ব এম এ ওয়াহেদ,উপজেলা ও পৌর আ'লীগ,  ভালুকা পৌরসভা,ভালুকা মডেল থানা,উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, শ্রমীকলীগ, স্বেচ্ছাসেবক লীগ,কৃষক লীগ,তাতীলীগ,ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স,ভালুকা উপজেলা জাতীয় পার্টি, ভালুকা উপজেলা ও পৌর বিএনপি, ভালুকা প্রেসক্লাব সহ বিভিন্ন সামাজিক সংগঠন পুষ্প স্তবক অর্পণ করেন।

পরে ভালুকা সরকারি কলেজ মাঠে উপজেলা  প্রশাসন আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজের আয়োজন করে । এ ছাড়া দিনব্যাপী নানা কর্মসুচির আয়োজন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই