তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিভিন্ন মামলায় ১৬ জন আটক

ভালুকায় বিভিন্ন মামলায় ১৬ জন আটক
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
ভালুকায় অভিযান চালিয়ে ১৬ জনকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। এদের মধ্যে অটোরিকশা চুর ১জন, গাঁজা সহ ২জন, জুয়া আইনে ৫জন, গ্রেফতারী পরোয়ানায় ১জন, ধর্ষণ মামলায় ১জন ও অন্যান্য মামলায় ৬জন সহ মোট ১৬জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২৬মার্চ) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে ভালুকা মডেল থানার এস.আই মাহবুব-অর-রশিদ বিশেষ অভিযানে শেরপুর জেলার পশ্চিমশেরী এলাকা থেকে আবদুল আউয়ালের ছেলে অটো রিকশা চুর জরীপ বাদশাকে গ্রেফতার করেন। বাকীদের পুলিশ থানা এলাকার আলাদা আলাদা জায়গা থেকে গ্রেফতার করেন।

ভালুকা মডেল থানার তদন্ত ওসি জাহাঙ্গীর আলম জানান, মাহে রমজান উপলক্ষে উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের এক বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। সোমবার সকালে গ্রেফতারকৃতদেরকে আদালতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই