তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রেস ক্লাব রাণীনগরের কমিটি গঠন

প্রেস ক্লাব রাণীনগরের সভাপতি মুরাদ সম্পাদক রিপন
[ভালুকা ডট কম : ০৭ এপ্রিল]
চৌধুরী মুরাদ হোসেনকে সভাপতি (মানবকন্ঠ) ও আব্দুর রউফ রিপনকে সাধারন সম্পাদক (ইত্তেফাক, দীপ্ত টিভি ও ভোরের ডাক) করে “প্রেস ক্লাব রাণীনগর” এর কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার প্রেস ক্লাবের কার্যালয়ে সকল সদস্যদের মতামতের ভিত্তিতে আট সদস্য বিশিষ্ট একটি দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য হলোঃ জিটিভি, দৈনিক খোলা কাগজ, দৈনিক দূরন্ত সংবাদ, ঢাকা ট্রিবিউন ও বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি আব্দুর রউফ পাভেল সহ-সভাপতি, দৈনিক বাংলা ও নিউজ বাংলার জেলা প্রতিনিধি রিফাত হোসাইন সবুজ যুগ্ম সম্পাদক,  দৈনিক সোনার দেশ পত্রিকার রাণীনগর উপজেলা প্রতিনিধি হাসিবুর ইসলাম রাজু কোষাধ্যক্ষ, বরেন্দ্র টিভির জেলা প্রতিনিধি বুলবুল আহমেদ প্রচার, প্রকাশনা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, ইনডিপেনডেন্ট টিভি, দৈনিক মানবজমিন ও বিডি নিউজ পোর্টালের জেলা প্রতিনিধি সাদেকুল ইসলাম সদস্য এবং দৈনিক আমাদের নতুন সময় ও ডেইলি নিউ এজ পত্রিকার রাণীনগর উপজেলা প্রতিনিধি রাজেকুল ইসলাম সদস্য।

এছাড়াও দৈনিক প্রথম আলো’র সহকারী বার্তা সম্পাদক মোঃ মুকলেছুর রহমান ও দৈনিক প্রথম আলো পত্রিকার রাণীনগর-আত্রাই উপজেলার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি খায়রুল ইসলামকে ক্লাবের উপদেষ্টার পদ প্রদান করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই