তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় হাজী রফিকের উপহার সামগ্রী বিতরণ

ঈদ উপলক্ষে ভালুকায় হাজী রফিকের উপহার সামগ্রী বিতরণ  
[ভালুকা ডট কম : ১১ এপ্রিল]
ভালুকায় ৫শতাধীক হতদরিদ্র ও নিম্ন আয়ের নারী-পুরুষের মাঝে পবিত্র ঈদুল ফিতর  উপলক্ষে মঙ্গলবার বিকালে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপহার সামগ্রী বিতরণ করেন হাজী রফিকুল ইসলাম ।

জানাযায় পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধান মন্ত্রীর আহবানে পৌর সভার বিভিন্ন ওয়ার্ড এর হতদরিদ্র ও নিম্ন আয়ের ৫শতাধীক  নারী-পুরুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম । উপহার সামগ্রীর প্যাকেটে সেমাই,চাউল,চিনি,তৈল,সাবান,মুড়ি ইত্যাদি। এসময় বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও যুবলীগ,ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নের্তবৃন্ধ উপস্থিত ছিলেন। 

হাজী রফিকুল ইসলাম বলেন পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধান মন্ত্রীর আহবানে  উপজেলার বিভিন্ন ওয়ার্ডে  হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষদের নিয়ে ঈদ আনন্দ ভাগাভাগি করতে আমার এ সামান্য উপহার সামগ্রী বিতরণ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই