তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ব্যবসায়ির ১০লক্ষ ৫০ হাজার টাকা ছিনতাই

ভালুকায় পিকআপ গতিরোধ করে রড-সিমেন্ট ব্যবসায়ির ১০লক্ষ ৫০ হাজার টাকা ছিনতাই  
[ভালুকা ডট কম : ১৫ এপ্রিল]
ভালুকায় উপজেলার উথুরা-সাগরদিঘী রোডে উথুরা রেঞ্জ অফিস সংলগ্ন আসপাডা অফিসের সামনে ১৪ই এপ্রিল ইফতারের একটু পরে সন্ধ্যা ৬টা ৩০মিনিটের দিকে স্থানীয় মেসার্স জাহিদ ট্রেডার্স নামে রড-সিমেন্ট ব্যবসায়ির ১০ লক্ষ ৫০ হাজার টাকা পিকআপ গতিরোধ করে গাড়ির গ্লাস ভেঙ্গে ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

এসময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে গাড়ির ড্রাউভার ও দোকানের কর্মচারী  আহত হন। পরে মারাক্তক আহত একজনকে চিকিৎসার জন্য ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এই ঘটনায় উথুরা বাজারের রড সিমেন্ট ব্যবসায়ী মো: জামরুল হাসান বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান,ছিনতাইয়ের ঘটনায় রাতেই অভিযোগ পেয়েছি। পুলিশ এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযানে নেমেছে। অপরাধীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই