তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় হাতেম খানের ঈদ উপহার বিতরণ

ভালুকায় পৌরসভার দুটি ওয়ার্ডে ১৫৩০টি পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দিলেন হাতেম খান
[ভালুকা ডট কম : ১৬ এপ্রিল]
ভালুকায় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিক-নির্দেশনায় প্রতিবছরের ন্যায় এবারও আসছে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পৌরসভার খেটে-খাওয়া হৃত-দরিদ্র,দিনমজুর,বয়স্ক,বিধবা যাদের ঈদে বাজার কেনার সামর্থ্য নেই এমন ১৭ হাজার পরিবারের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করতে,তাদের মুখে হাসি ফোঁটাতে ৯টি ওয়ার্ডে পর্যায়ক্রমে ২৭ রমজান পর্যন্ত নিজস্ব অর্থায়নে ঈদ উপহার সহ নগত অর্থ সহায়তা পৌচ্ছে দিবেন ভালুকা পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব হাতেম খান।

তারই ধারাবাহিতায় পূর্ব ঘোষনা অনুষায়ী ১৫ই এপ্রিল রোজ শনিবার সকাল ১১ টা থেকে পৌরসভার ৯নং ওয়ার্ডে কাঠালী (নায়েবের বাজার) এ ৮৫০টি  এবং পৌরসভার ৬ নং ওয়ার্ডে ৫৮০ টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী(তেল-১লিটার,গোসলের সাবান-১টি,সেমাই-২প্যাক,চিনি-১কেজি,আতব চাউল -১ কেজি)প্যাকেট করে বিতরণ করেন,এসময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির যুগ্ন-আহবায়ক জহির রায়হান,পৌর বিএনপির সদস্য ও সাবেক কাউন্সিলর আমান উল্লাহ তাজুন,৫নং ওয়ার্ড পৌর বিএনপি নেতা আলহাজ্ব মোঃ এমদাদুল হক,সাবেক ৫ নং ওয়ার্ড কাউন্সিলর সাইদুল ইসলাম, পৌর সেচ্ছাসেবক দলের যুগ্ন-আহবায়ক হেলাল উদ্দিন,পৌর ছাত্রদলের সভাপতি প্রার্থী রাকিবুল হাসান,ছাত্রদল নেতা মুশফিকুর রহমান সহ পৌর বিএনপির স্থানীয় নেতৃবৃন্ধ।

বিএনপি নেতা আলহাজ্ব হাতেম খান জানান,অসহায় মানুষের বিপদে সাহায্য সহযোগিতা করেন তিনি আল্লাহ পাকের সন্তুষ্টির আশায়। প্রতি বছরের মতোই এবারও পৌরসভার ৯ টি ওয়ার্ডে পর্যায়ক্রমিক ভাবে ১৭ হাজার হৃতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করবেন। ইতিমধ্যে ১ নং, ৯নং ও ৬ নং ওয়ার্ডে প্রায় আড়াই হাজার পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করেছেন। আমৃত্যু তিনি অসহায় মানুষের পাশে থাকবেন বলে জানান।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই