তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় মানববন্ধন

মদনে ব্যবসায়ীর উপর হামলা ও লুটপাটের ঘটনায় মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
নেত্রকোনার মদন উপজেলার মহিউদ্দিন মার্কেটে ব্যবসায়ীর উপর হামলা ও টাকা লুটপাটকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে পৌর সদরের প্রধান সড়কে মার্কেট মালিক ও বণিক সমিতির লোকজন এ মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রী বরাবর একটি স্মারকলিপি পাঠানো হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মার্কেট মালিক সমিতির সভাপতি আল মনসুরুল আলম আরিফ, মার্কেটের বণিক সমিতির সভাপতি মোঃ আল আমিন তালুকদার, সাধারন সম্পাদক হীরা কায়সার ছোট্টন, হামলায় আহত পিয়েল প্রমূখ।

বক্তরা জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় কে এম টেইলার্স এবং মিল্টন টেইলার্স এর দোকানে হাবিব তালুকদার তার লোকজন নিয়ে অতর্কিত হামলা চালিয়ে দোকান ভাংচুর করে ২ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে যায়। এতে বাঁধা দিলে দোকান মালিক মিল্টন ও পিয়েল মিয়াকে মারধর করে। এ নিয়ে দোকানের মালিকের বাবা মোঃ আবুল কালাম বাদী হয়ে বৃহস্পতিবার রাতে থানায় একটি অভিযোগ দায়ের করেন। দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মার্কেটের দোকান মালিক ও ব্যবসায়ীরা শুক্রবার দোকান বন্ধ রাখে এবং মানববন্ধন করে। মানববন্ধন শেষে স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবর ইউএনও তানজিনা শাহরীন এর মাধ্যমে একটি স্বারক লিপি প্রেরণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই