তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে প্রেমিকার জানালার পাশে প্রেমিকের লাশ

যশোরে প্রেমিকার জানালার পাশে প্রেমিকের লাশ
[ভালুকা ডট কম : ৩০ এপ্রিল]
যশোরের পল্লীতে প্রেমিকার ঘরের জানালার পাশ থেকে প্রেমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রোববার রাত সাড়ে তিনটার দিকে ঝিকরগাছা উপেজলার শ্রীচন্দ্রপুর গ্রামে। নিহত ইলিয়াস হোসেন (১৯) ওই গ্রামের ফারুক হোসেনের ছেলে। তিনি চৌগাছার সলুয়া কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র ছিলেন। প্রেমিকা লুইছ পারভিন লিয়া প্রতিবেশী আইনাল হকের মেয়ে।

নিহতের পরিবারের দাবি, পরিকল্পিতভাবে ইলিয়াস হোসেনকে গভীর রাতে ডেকে নিয়ে যান লিয়া ও তার পরিবারের সদস্যরা। এরপর তাকে মারপিট করে হত্যা করা হয়েছে। ইলিয়াসের নাকে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

অন্যদিকে, লিয়া ও তার পরিবারের দাবি, ইলিয়াস দিনরাত লিয়াকে বিরক্ত করতেন।নিষেধ করলেও তিনি শুনতেন না। শনিবার গভীর রাতে তার সাথে দেখা করতে যান ইলিয়াস। কিন্তু লিয়া দেখা করেননি। এ কারণে অভিমানে ইলিয়াস লিয়ার ঘরের জানালার গ্রিলে গলায়ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এ বিষয়ে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেছেন, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। একইসাথে প্রেমিকাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়েছে। দু’পক্ষই পাল্টাপাল্টি অভিযোগ করছে। তবে, এখনই বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই