তারিখ : ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাস-আম্মুলেন্সের মুখোমুখী সংঘর্ষে নিহত ৩

বাস-আম্মুলেন্সের মুখোমুখী সংঘর্ষে নিহত ৩
[ভালুকা ডট কম : ০১ মে]
ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের রায়গঞ্জের উপজেলার ঘুরকা এলাকায় বাস-অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে তিন নিহত হয়েছে। এঘটনায় একজন গুরুতর আহত হয়েছেন।সোমবার (১ মে) বিকাল ৫ টার দিকে উপজেলার ঘুড়কা ইউনিয়নের ঘোড়ামারা ব্রিজ এলাকায় এঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা নিহতদের মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় পাঠান। আহত ব্যক্তিকে রায়গঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা সবাই অ্যাম্বুলেন্সের যাত্রী ও এ্যাম্বুলেন্সের ভিতরে থাকা ঢাকা রেফার করা রোগী জীবিত আছেন। নিহতরা হলেন- রোগীর স্বজন পঞ্চগড় জেলার দেবিগঞ্জ থানার লক্ষীরহাটা গ্রামের মানিক উদ্দিনের ছেলে মশিউর রহমান (৪০), আব্দুল বাতেন (৪০), মেয়ে রানু আক্তার (৩০)।

রায়গঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ আশিকুর রহমান জানান, যাত্রীবাহী বাস ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একই পরিবারের তিন জন নিহত হয়েছেন। এ্যাম্বুলেন্সের ড্রাইভারসহ দুইজনের অবস্থা আশঙ্কা জনক। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মরদেহগুলো হাটিকুমরুল হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি যাত্রীবাহী বাস (ঢাকা মোট্রা-ব-১২-১৩০৬) উপজেলার রয়হাটি ঘোড়ামারা ব্রিজ এলাকায় পৌঁছালে বগুড়া থেকে আসা ঢাকা অভিমুখি একটি এ্যাম্বুলেন্সের (ঢাকা মেট্রো-অ-০০-০৩৮৯) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নারী সহ দুইজন নিহত হয়। দুর্ঘটনা খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের মরদেহ থানায় নিয়ে এসেছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই