তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ফ্যাক্টরীর সীমানাপ্রাচীর ভাংচুরে অভিযোগ

ভালুকায় নির্মাণাধীন ফ্যাক্টরীর সীমানাপ্রাচীর ভাংচুরে অভিযোগ
[ভালুকা ডট কম : ১১ মে]
ভালুকায় আধিপত্য বিস্তার নিয়ে নির্মণাধীন ফ্যাক্টরীর সীমানাপ্রচীর ভাংচুরের অভিযোগ উঠেছে।ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার ৯নং কাচিনা ইউনিয়নের কাচিনা কাউনিয়াপাড়া গ্রামে জে এম এস ইউনিক অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজ ও জে এম এস কোথিন লিমিটেড নামে নির্মাণাধীন ফ্যাক্টরীতে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার ৯নং কাচিনা ইউনিয়নের কাচিনা কাউনিয়াপাড়ায় অবস্থিত জে এম এস ইউনিক অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজ ও জে এম এস কোথিন লিমিটেড নামে নির্মাণাধীন ফ্যাক্টরী সীমানা প্রাচীর নির্মাণ কাজ করে আসছিল।আধিপত্য বিস্তার ও বিভিন্ন অনৈতিক  সুবিদা আদায়ের লক্ষে স্থানীয় শফিজ উদ্দিনের ছেলে আবুল হোসেনের সাথে ফ্যাক্টরীর বিরোধ চলে আসছিল। এরই জের হিসেবে বুধবার রাতে শরিফ আহাম্মেদ ,মজনু মন্ডল,আল অমিন,হাবু মন্ডল,দিপর   নেতৃত্বে অজ্ঞাত নামা ৬০/৭০ জনের একটি দল দেশীয় অস্্রশস্্র নিয়ে নির্মাণাধীন সীমানাপ্রাচীরে হামলা চালিয়ে ভাংচুর করে।

জে এম এস ইউনিক অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজ ও জে এম এস কোথিন লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক মোরশেদ আলম জানান,  উপজেলার কাচিনা গ্রামের শফিজ উদ্দিনের ছেলে আবুল হোসেন এর নেতৃত্বে কতিপয় দুস্কৃতকারীরা বিভিন্ন সময় বিভিন্ন অনৈতিক সুবিধা দাবি করে। গত ৯মার্চ রাতে আমাদের ফ্যাক্টরীতের হামলা ভাংচুর লুটপাট চালায় এ ঘটনায় ভালুকা মডেল থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করি। এই মামলায় আবুল হোসেন জেল হাজতে থাকায় তার ছেলে শরিফ এর নেতৃত্বে অন্যান্য  আসামীরা জামিনে এসে আবারো হামলা ও ভাংচুর চালায় এতে কোম্পানির প্রায় ৫০লক্ষ টাকার ক্ষতি হয়েছে।গত ১মে তারিখে ভালুকা মডেল থানায় একটি সাধারন ডায়েরী করি জিডিনং ৫৩। ভাংচুরে ঘটনায় ভালুকা মডেল থানায় একটি দায়ের করেছি।

অভিযোক্ত  আবুল হোসেনে ছেলে শরিফ আহাম্মেদ এর  মোবাইল ফোনে বার বার ফোন দিয়ে সংযোগ না পাওয়ার তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান,রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই