তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মাদক ব্যবসায়ী দম্পতি আটক

রাণীনগরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক
[ভালুকা ডট কম : ১৫ মে]
নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজাসহ মাদক কারবারকারী দম্পতি ফরহাদ হোসেন (৩৫) ও তার স্ত্রী মনি আক্তার (২৫) কে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে তাদের দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে। এর আগে রবিবার রাতে নিজ বাড়ি থেকে ওই দম্পতিকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি আবুল কালাম আজাদ। আটককৃত ওই দম্পতির বাড়ি উপজেলার সদর ইউনিয়নের বিষ্ণপুর গ্রামে।

থানার ওসি আবুল কালাম আজাদ জানান, ওই দম্পতি নিজ বাড়িতে মাদক বেচা-কেনা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে থানার এসআই কল্লোল সঙ্গীয় ফোর্স নিয়ে ওই বাড়িতে অভিযান চালায়। অভিযানে মাদক ব্যবসায়ী দম্পতি ফরহাদ ও তার স্ত্রী মনিকে আটক করা হয়। আটককালে তাদের হেফাজতে বাড়িতে রাখা দেড় কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। আটককৃত দুইজনের বিরুদ্ধে রাতেই থানায় মাদক মামলা রুজু করা হয়। সোমবার দুপুরে তাদের দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই