তারিখ : ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ট্রাকে বাসের ধাক্কায় নিহত ১

নান্দাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কায় প্রাণ গেল এক যুবকের, গুরতর আহত ১
[ভালুকা ডট কম : ১৭ মে]
ময়মনসিংহের নান্দাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কায় নান্দাইল পৌর সদরের ভূঁইয়া পাড়া গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে সবুজ মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার ভোর ৪ টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে খাদ্য গুদামের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানাযায়, নান্দাইল ব্র্যাক অফিসের বিপরীতে অবস্থিত সরকারি খাদ্য গুদামের সামনে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। নিহত যুবক ও ট্রাক চালক ট্রাকের সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় ময়মনসিংহগামী একটি দ্রুতগামী বাস পেছন থেকে ধাক্কা দিলে দাঁড়িয়ে থাকা ট্রাকটি সজোরে সামনের দিকে এগিয়ে যায়। ফলে সামনে দাঁড়িয়ে থাকা দু’জন ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন। খাদ্য গুদামের বাউন্ডারি ওয়াল ভেঙে ট্রাকটি গুদামের ভেতরে ঢুকে যায়। স্থানীয়জনতা আহতদের উদ্ধার করে নান্দাইল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাদের গুরুতর হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ছয়টার দিকে সবুজ মারা যান। অজ্ঞাতনামা ট্রাকচালক চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

নান্দাইল হাইওয়ে থানার ওসি শফিউর রহমান বলেন, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক উদ্ধার করা হয়েছে। ঘাতক বাসটিকে শম্ভুগঞ্জ এলাকায় আটক রয়েছে বলে জানতে পেরেছি।#


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই