তারিখ : ২১ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে পারইল ইউনিয়নের বাজেট ঘোষনা

রাণীনগরে পারইল ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষনা
[ভালুকা ডট কম : ১৮ মে]
নওগাঁর রাণীনগরের ৪নং পারইল ইউনিয়ন পরিষদের ২০২৩-২০২৪ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন। অনুষ্ঠানে আগামী অর্থ বছরের (২০২৩-২০২৪) রাজস্ব ১৪লাখ ৫শত টাকা আর উন্নয়ন ১কোটি ৬৫লাখ ৩৫হাজার ৫শত ১৮টাকার বাজেট ও কর্মপরিকল্পনা পেশ করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুর রহমান।

এছাড়াও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, সাবেক চেয়ারম্যান হবিবর রহমান, মুক্তিযোদ্ধা এম এম সোলায়মান, পরিষদের সকল সদস্য, সচিব তরিকুল ইসলাম ও বিভিন্ন শ্রেণি পেশার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি বলেন একটি ইউনিয়ন পরিষদের প্রধান আয়ের উৎস্য হচ্ছে আদায়কৃত রাজস্ব। এই রাজস্ব সঠিক ভাবে আদায় করে সেই অর্থ সরকারের বাৎসরিক বরাদ্দের সঙ্গে যোগ করে এলাকার অবকাঠামোগত অনেক উন্নয়ন করা সম্ভব। আর যদি নিজেদের পকেট ভরানোর চিন্তা মনে থাকে তাহলে কিন্তু শহরের সুবিধা গ্রামে পৌছে দিতে বর্তমান সরকার যে মিশন ও ভিশন গ্রহণ করেছে তা শতভাগ বাস্তবায়ন করা সম্ভব হয়ে উঠবে না। আর এই জনক্যালণকর কাজ বাস্তবায়ন করতে উপজেলা প্রশাসেনর পক্ষ থেকে সকল ইউনিয়ন পরিষদগুলোকে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে। তাই দেশপ্রেমকে মনে প্রাণে ধারণ করে আধুনিক সুযোগ-সুবিধা প্রত্যন্ত অঞ্চলের জনগনের দ্বোর গোড়ায় পৌছে দিতে সকলকে যত্নসহকারে কাজ করার প্রতি তিনি আহবান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই