তারিখ : ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ভূক্তভোগীর সাংবাদিক সম্মেলন

ভালুকায় ষড়যন্ত্রমূলক মামলা হতে অব্যাহতি পাওয়ার দাবীতে সাংবাদিক সম্মেলন
[ভালুকা ডট কম : ১৮ মে]
ভালুকায় মিথ্যা মামলা হতে অব্যাহতি পাওয়ার দাবীতে সাংবাদিক সম্মেলন করেন ভূক্তভোগী আসাদুল হক।

ভালুকা পৌরসভার ৯ নং ওয়ার্ড কাঠালী বড়চালা গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে আসদুল হক ১৮ মে সকালে ভালুকা প্রেসক্লাব কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে জানান, কাঠালী বড়চালা বাজারে অবস্থিত তার মুদির দোকান থেকে পুলিশ তাকে থানায় ডেকে নিয়ে ১২ মে শুক্রবার একই এলাকার ভারাটিয়া বহিরাগত শাওন ইসলাম রকির দায়ের কৃত একটি ষড়যন্ত্রমূলক মিথ্যা চাঁদা দাবীর মামলায় তাকে জেল-হাজতে পাঠায়।ভালুকা মডেল থানায় মামলা নং-২৪, তারিখ-১২-০৫-২০২৩ইং।

সাংবাদিক সম্মেলনে আসাদুল আরও জানায়, শাওন ইসলাম রকি বাদী হয়ে এর আগেও আসাদুলের নামে ভালুকা মডেল থানায় অপর একটি মামলা দায়ের করেন। মামলা নং-৪৮,ধারা-৩২৬, তারিখ-২২-০৪-২০২৩ইং। শাওন ইসলাম রকি ভালুকা পৌরসভার ৯নং ওয়ার্ড, কাঠালী বড়চালা গ্রামের ভান্ডারীর বাসা ভারা নিয়া বসবাস করলেও সে পিরোজপুর জেলার মঠবাড়ীয়া উপজেলার দেবীপুর গ্রামের হাজী আনোয়ার হোসেনের ছেলে। একটি স্বার্থান্নেসী কুচক্রি মহলের প্ররোচনায় ও ছত্রছায়ায় বহিরাগত রকি, আসাদুলের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে আসাদুল ও তার পরিবারকে আর্থিক ক্ষতি সহ সামাজিক ও মানসিক ভাবে হয়রানী করছে বলে তার দাবী। তিনি ষড়যন্ত্র মূলক মামলা হতে অব্যাহতির লক্ষে সঠিক তদন্তের দাবী জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই