তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর সড়ক সংস্কার কাজে নিম্মমানের উপকরণ

নওগাঁর বদলগাছী-আক্কেলপুর সড়ক সংস্কার কাজে নিম্মমানের উপকরণ ব্যবহার,সরিয়ে ফেলার নির্দেশ দিলেন নির্বাহী প্রকৌশলী
[ভালুকা ডট কম : ২১ মে]
নওগাঁর বদলগাছী-আক্কেলপুর সড়ক নির্মাণ কাজের ভান্ডারপুর বাজার অংশে আরসিসি ঢালাইয়ের ওয়াল নির্মাণ কাজে ৩নং ইট ব্যবহার করলে স্থানীয় লোকজন বাঁধা প্রদান করে। বাঁধা উপেক্ষা করে ৩নং ইট দিয়ে ওয়াল নির্মাণ করতে লাগলে স্থানীয় লোকজন কিছুটা ওয়ালের ইট খুলে ফেলে প্রতিবাদ জানায়।

বাজারে উপস্থিত স্থানীয় সোহাগ, আলমগীর, বাবু, তুহিন, সনাতন জানায় সম্প্রতি ৩নং ইট নিয়ে এসে আরসিসি ঢালাই কাজের ওয়াল নির্মাণ করতে লাগলে লোকজন বাঁধা দেয় কিছুক্ষন কাজ বন্ধ থাকার পর দুপুরের পর থেকে আবারো ঐ ইট দিয়ে কাজ করতে লাগলে স্থানীয লোকজন ক্ষিপ্ত হয়ে কাজ বন্ধ করে দেয়। বিষয়টি সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জানার সঙ্গে সঙ্গে কাজ বন্ধ রেখে ৩নং ইট সরিয়ে ফেলার নির্দেশ দেন।

নওগাঁ সড়ক ও জনপদ বিভাগ সূত্রে জানা গেছে বদলগাছী-আক্কেলপুর ১০কিলোমিটার সড়ক নির্মাণ কাজে ৩৭ কোটি ৫৬লাখ টাকা বরাদ্দ প্রদান করা হয়। কাজটি বাস্তবায়নে দায়িত্ব পেয়েছে তোমা কন্সটাকশন লিমিটেড। বর্তমানে সড়কের প্রশস্তকরণ কাজ চলমান রয়েছে। এ কাজের ঠিকাদারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে না পাওয়ায় তার মতামত পাওয়া যায়নি।

নওগাঁ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী রাশেদুল হক রাসেল বলেন আমি বিষয়টি জানার সঙ্গে সঙ্গে কাজ বন্ধ করতে বলেছি। সড়কের কোন অংশে নিম্নমানের ইট দিয়ে কাজ করার কোন সুযোগ নেই। যদি কেউ কাজের সিডিউল মোতাবেক কাজ না করে তাহলে তাদের বিরুদ্ধে আইানগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অনুসন্ধানী প্রতিবেদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই