তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় হাজী রফিকের গনসংযোগ

ভালুকায় হাজী রফিকের গনসংযোগ   
[ভালুকা ডট কম : ২১ মে]
আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে সরকারে উন্নয়ন কর্মকান্ড জনগনের কাছে তুলে প্রচাররনার মাধ্যমে গনসংযোগ করে যাচ্ছেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক শিল্প ও বণিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম। রবিবার বিকালে ১০নং হবিবাড়ী ইউনিয়নের বিভিন্ন এলাকায় তিনি গনসংযোগ করেন।

জানাযায়, উপজেলার হবিবাড়ী ইউনিয়নের বিভিন্ন এলাকায় হাজী রফিকুল ইসলাম  গন সংযোগ করেন। এসময় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ,সেচ্ছাসেবকলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

হাজী রফিকুল ইসলাম বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  আমাকে  আগামী জাতীয় দ্বাদশ নির্বাচনে নৌকার মাঝি হিসাবে মনোনিত করেন তাহলে  জাতির পিতা বঙ্গবন্ধ ুশেখ মুজিবর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা কতৃক ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সর্বাত্নক ভূমিকা রাখব ইনশাআল্লাহ্ ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই