তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ভূমি সেবা সপ্তাহ শুরু

রাণীনগরে ভূমি সেবা সপ্তাহ শুরু
[ভালুকা ডট কম : ২২ মে]
সারা দেশের মতো নওগাঁর রাণীনগরে স্মার্ট ভ’মিসেবা প্রদানের লক্ষ্যে ভূমি সেবা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সোমবার সহকারী কমিশনার (ভূমি) অফিস চত্বরে এই ভূমি সেবা সপ্তাহ ও সেবা বুথ থেকে তাৎক্ষণিক সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন, ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, সহকারি কমিশনার (ভ’মি) মোহাম্মদ হাফিজুর রহমান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ফারজানা হক প্রমুখ। সোমবার থেকে শুরু হওয়া ভূমি সেবা সপ্তাহ আগামী ২৮মে শেষ হবে।

সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদাণের জন্য রেজিষ্ট্রেশন সংক্রান্ত কার্যক্রম এবং বর্তমানে ভূমি উন্নয়ন কর সম্পূর্ণভাবে অনলাইনে গ্রহণ করা হচ্ছে এ সম্পর্কে ব্যাপক প্রচার, ই-নামজারী আবেদন গ্রহণ, ভূমিহীনদের মধ্যে বন্দোবস্তকৃত কৃষি খাস জমির কবুলিয়ত ও দলিল হস্তান্তর ইত্যাদি কার্যক্রম সম্পন্ন করা হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই