তারিখ : ১৬ জুন ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ভূমি সপ্তাহ উপলক্ষে প্রেস কনফারেন্স

নান্দাইলে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৩ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ভূমি সেবা সপ্তাহ ২০২৩ উপলক্ষে মঙ্গলবার সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ে বিকাল ৩ টায় এক প্রেস কনফারেন্সের আয়োজন করা হয়। প্রেস কনফারেন্সে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম আরিফ ভূমি সেবা সপ্তাহের বিভিন্ন কার্য্যক্রম সাংবাদিকদের নিকট উপস্থাপন করেন।

ভূমি উন্নয়ন কর, ই- নামজারি, স্মার্ট ভূমি সেবা খতিয়ান (পরচাঁ) জমির ম্যাপ সহ বিভিন্ন বিষয়ে জানান। নান্দাইল উপজেলার ১২টি ইউনিয়ন ভূমি অফিসে এই সেবা চালু করা হয়েছে বলে এটিএম আরিফ জানান। এছাড়া ১৬১২২ নাম্বারে কল করে ভূমি সেবা  বা অভিযোগ জানাতে পারবেন বলে উল্লেখ করেন।

প্রেস কনফারেন্সে নান্দাইল প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নের কালিয়াপাড়া বাজারের অবৈধ স্থাপনা উচ্ছেদের বিষয়ে সর্বশেষ অবস্থা জানতে চাইলে তিনি বলেন, উক্ত বাজারে ২০১টি অবৈধ স্থাপনা রয়েছে। এখন পর্যন্ত ৭০টি নোটিশ জারি করা হয়েছে। এই বাজারের সমস্ত জায়গা খাস খতিয়ানভূক্ত। বর্তমানে নতুন মাঠ ফরচার দাগ সহ প্রতিবেদন তৈরি করা হচ্ছে। রিপোর্ট জমা দেবার পর জেলা প্রশাসক মহোদয় পরবর্তী ব্যবস্থা গ্রহন করবেন। এছাড়া নান্দাইলে ইউনিয়ন ভূমি অফিসের শূন্য পদ দ্রুত পূরন করা হবে বলে তিনি উল্লেখ করেন। প্রেস কনফারেন্সে নান্দাইলে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই