তারিখ : ১৪ এপ্রিল ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছীতে ধান বোঝাই ট্রলি উল্টে চালক নিহত

নওগাঁর বদলগাছীতে ধান বোঝাই ট্রলি উল্টে চালক নিহত
[ভালুকা ডট কম : ২৩ মে]
নওগাঁর বদলগাছীতে চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে ধান বোঝাই ট্রলির নিচে চাপা পরে আপেল মাহমুদ (২৫) নামে এক চালক নিহত হয়েছে। মঙ্গলবার উপজেলার গাবনা-মাতাজীহাট রোডে ছোটকাবলা মোড়ে এই দুর্ঘটনা ঘটে।নিহত আপেল মাহমুদ নওগাঁ সদর উপজেলার কীর্তিপুর এলাকার কিয়ামত আলীর ছেলে।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন,নিহত আপেল মাহমুদ ধান বোঝাই ট্রলি নিয়ে মহাদেবপুর উপজেলার মাতাজী হাটের দিকে যাচ্ছিলেন। এসময়  গাবনা-মাতাজীহাট রোডের ছোটকাবলা মোড়ে পৌঁছালে ধান বোঝাই ট্রলির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের নিচে উল্টে পরে যায়। এতে ওই ট্রলির নিচে পড়ে ঘটনাস্থলেই আপেল নিহত হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই