তারিখ : ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়কে গাছ ফেলে ছিনতাই,আটক ৩

ভালুকায় সড়কে গাছ ফেলে গাড়িতে ছিনতাই,আটক ৩
[ভালুকা ডট কম : ২৩ মে]
ভালুকায় একটি মুখোশধারি সঙ্গবদ্ধ দল সড়কে গাছ ফেলে একাধিক গাড়ি আটকিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে। ওই ঘটনায় স্থানীয়রা ধাওয়া করে তিনজনকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার শেষ রাতে ভালুকা-সখিপুর সড়কে উপজেলার আঙ্গারগাড়া মাস্টারবাড়ি এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার শেষ রাতে ভালুকা-সখিপুর সড়কে উপজেলার আঙ্গারগাড়া মাস্টারবাড়ি এলাকায় একটি মুখোশধারী সঙ্ঘবদ্ধ দল সড়কে গাছ ফেলে অস্ত্রের মুখে জিম্মি করে একাধিক  গাড়িতে ছিনতাই করছিল। খোঁজ পেয়ে স্থানীয় লোকজন ধাওয়া করে তিন ছিনতাইকারীকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। আটককৃতরা হলো, জামালপুর জেলার এনায়েতপুর মাঠেরহাটের রুস্তম আলীর ছেলে সাজু মিয়া (৫০) ,গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের ধলিয়াকুড়া গ্রামের আইজল হকের ছেলে বাবুল (৩৬) ও দিনাজপুর জেলার পার্বতিপুরের হাবিবপুর গ্রামের আবু তালেবের ছেলে মনিরুজ্জামান (৩৫) তাদের মাঝে বাবুল ও মনিরকে প্রাথমিক চিকিৎসা এবং আশস্কাজনক অবস্থায় সাজুকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছিনতাইকারীর কবলে পরা ভালুকা উপজেলার আঙ্গারগাড়ার দৌলা গ্রামের ইদ্রিস আলীর ছেলে ট্রাক চালক নাসির উদ্দিন জানান, তিনি পাথর বোঝাই করে ট্রাক মালিক দেলোয়ার হোসেনকে সাথে নিয়ে সিলেট থেকে টাঙ্গাইলের কালিহাতি যাচ্ছিলেন। পথে উক্ত স্থানে সড়কে গাছ ফেলে একটি মুখোশধারী ডাকাতদল দেশীয় অস্ত্র ধরে তাদের কাছ থেকে ৩৩ হাজার টাকা নিয়ে যায়। তিনি ওই এলাকার বাসিন্দা হওয়ায় ফোনে স্থানীয়দের ঘটনাটি জানানোর পর এলাকাবাসি জুড়ো হয়ে ধাওয়া করে তিন ডকাতকে ধরে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। তিনি বলেন, তার গাড়িতে ডাকাতির আগে একই কায়দায় একাধিক গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

এঘটনায় ট্রাক চালক নাসির উদ্দিন বাদি হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা ধায়ের করেছেন।ভালুকা মডেল থানার অফিসার্স ইনচার্জ কামাল হোসেন জানান,এঘটনায় একটি মামলা রুজু হয়েছে এবং আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই