তারিখ : ১৪ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ৯টি চোরাই গরু উদ্ধার

নান্দাইলে ৯টি চোরাই গরু উদ্ধার, অতিরিক্ত পুলিশ সুপারের প্রেস ব্রিফিং
[ভালুকা ডট কম : ২৬ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কামালপুর গ্রামে গিয়াস উদ্দিনের বাড়ি থেকে বৃহস্পতিবার (২৫মে) গোপন সংবাদের ভিক্তিতে নান্দাইল মডেল থানার এসআই (নিঃ) পূর্ন চিছাম সঙ্গীয় ফোর্স নিয়ে ৯টি গরু উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হাবেল মিয়া পাবেল (৩৮), পিতা গিয়াস উদ্দিন ও শফিকুল ইসলাম শফি (৩৫) পিতামৃত মমতাজ উদ্দিন সর্ব সাং কামালপুর দৌড়ে পালিয়ে যায়। পরে উদ্ধারকৃত ৩টি গাভী, ৩টি বকনা ছোট, ৩টি ছোট বাচুরের বিষয়ে গিয়াস উদ্দিনের নিকট জানতে চাইলে সঠিক উত্তর দিতে পারে না পাড়ায় গরুর চোরের সাথে জড়িত থাকার অপরাধে থাকে আটক করে থানায় নিয়ে আসে।

গৌরিপুর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সুমন মিয়া প্রেস বিফিংয়ে সাংবাদিকদের জানান, এলাকায় কয়েকজন ব্যক্তিদের সাথে কথা বলে পারি হাবেল মিয়া পাবেল (৩৮), পিতা গিয়াস উদ্দিন ও শফিকুল ইসলাম শফি (৩৫) পিতামৃত মমতাজ উদ্দিন সহ অজ্ঞাতনামা কয়েকজন বিভিন্ন এলাকা থেকে চুরি ও চোরাইকৃত গরু এই বাড়িতে রেখে গরু কেনা বেচা করে আসছে দীর্ঘদিন ধরে। পরে জব্দকৃত ৯টি গরু এলাকাবাসীর উপস্থিতিতে থানা হেফাজতে নিয়ে আসা হয়। গরু চুরির ঘটনায় এদের বিরুদ্ধে নান্দাইল মডেল থানায় নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই