তারিখ : ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

কালিয়াকৈরে মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২৬ মে]
গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাইপাস এলাকা থেকে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। শুক্রবার দুপুরে মহাসড়কের পাশে পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশকে খবর দেন। পরে গাজীপুর রিজিয়নের সালনা হাইওয়ে পুলিশ এসে লাশটি উদ্ধার করেন।নিহত নারীর বয়স আনুমানিক ২৫ বছর।

এদিকে স্থানীয়রা বলছেন শুক্রবার ভোরে ঢাকা-টাঙ্গাইল সড়কের বাইপাস এলাকায় একটি গাড়ি দুর্ঘটনা ঘটেছিল। এরপর সকালে সড়কের পাশে দেখা যায় অচেতন অবস্থায় অজ্ঞাত নারীর লাশ পড়ে আছে। পরে স্থানীয়রা লাশের পরিচয় খোঁজার চেষ্টা করে ব্যার্থ্য হয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে সালনা হাইওয়ে থানার পুলিশ গিয়ে অজ্ঞাত ওই লাশ উদ্ধার করেন।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, এখনো পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি। আর গাড়িটি অজ্ঞাত থাকায় আটক করা সম্ভব হয়নি। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্তের পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই