তারিখ : ২১ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত

আত্রাইয়ে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত
[ভালুকা ডট কম : ২৮ মে]
“তামাক নয় খাদ্য ফলান“ এই প্রতিপাদ্য বিষয়কে নিয়ে  তামাকজাত দ্রব্যে সুনির্দিষ্ট করারোপ, এমআরপি’তে সিগারেট বিক্রি নিশ্চিত করাও তামাক চাষ নিয়ন্ত্রণ করত কার্যকর পদক্ষেপ গ্রহণ করার দাবিতে অবস্থান কর্মসূচির মাধ্যমে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত হয়েছে।

সোমবার উপজেলার বান্দাইখাড়া টেকনিক্যাল কলেজ সংলগ্ন মেইন রোডে প্রজন্ম মানবিক অধিকার উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে বাংলাদেশ তামাক বিরোধী জোট, ওয়ার্ক ফর এ বেটার বাংলাদেশ ট্রাস্ট, বিএনটিটিপি, সাপ্তাহকি প্রজন্মরে আলো ও প্রজন্মের মেলার  সহযোগিতায় ঘন্টাকাল ব্যাপী এ অবস্থান কর্মসূচি পালিত হয়। প্রজন্ম মানবিক অধিকার উন্নয়ন কেন্দ্রের সভাপতি, প্রগতিশীল শিক্ষা পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও প্রজন্মের আলোর সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহমান রিজভীর সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে স্থানীয় ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন উপস্থিত ছিলেন।

এ সময় বান্দাইখাড়া ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক শহিদুল ইসলাম, বান্দাইখাড়া টেকনিক্যাল কলেজের সিনিয়র প্রভাষক জাকিরুল ইসলাম, আবু রেজা, এসএম মাসুদ পারভেজ, রিপন সরদার, বান্দাইখাড়া বণিক সমিতির সভাপতি শিশির সাহা বীরমুক্তিযোদ্ধার সন্তান ও আত্রাই প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হক সেন্টু প্রমুখ বক্তব্য রাখেন।

অন্যান্যের মধ্যে বান্দাইখাড়া টেকনিক্যাল কলেজের প্রভাষক মামুনুর রশিদ, ইদ্রিস আলী, সোহেল রানা, খালেক হাসান, হারুন-অর রশিদ উজ্জল, আফাজ উদ্দীন, জহুরুল ইসলাম, রফিকুজ্জামান মানিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই