তারিখ : ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে জিয়ার ৪২তম শাহাদাৎ বার্ষিকী পালিত

ত্রিশালে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ৩০ মে]
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান দেশ ও মানুষের উন্নয়নে জীবন বিলিয়ে দিয়েছেন।জিয়া আজ অমর হয়ে আছে দেশের মানুষের হৃদয়ে। জিয়া ছিলেন সাধারন কৃষক  দুঃখি মানুষের আপনজন।তিনি দেশের উন্নয়নে ছিলেন অগ্রধুত।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রদল, পৌর ও কলেজ শাখা   ছাত্রদলের যৌথ উদ্যোগে মঙ্গলবার ত্রিশাল ভাটিপাড়া জান্নাতুল উলুম  মাদরাসা মিলনায়তনে আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  কারানির্যাতিত উপজেলা যুবদল নেতা মাজহারুল ইসলাম জুয়েল এসব কথা বলেন।

পৌর ছাত্রদলের সভাপতি আমিরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সদস্য সচীব আবু সালেমের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক বাপ্পী,নোমান প্রমূখ।পরে আলোচনা সভা  শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্নার মাগফেরাত কামনায় ও দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য  মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই