তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় গরুর শেডে আগুন

নওগাঁয় গরুর শেডে আগুন
[ভালুকা ডট কম : ৩১ মে]
নওগাঁ সদর উপজেলার শিকারপুর ইউনিয়নের গোয়ালি গ্রামে পূর্বশত্রুতার জেরে এক গরুর শেডে আগুন দিলে দুটি গরু প্রাণে বেঁচে গেলেও ক্ষতি হয়েছে প্রায় ১০লাখ টাকার। গত মঙ্গলবার দিবাগত রাত্রি আনুমানিক আড়াইটার দিকে ওই ওয়ার্ডের মেম্বার আবুল কাশেম প্রামাণিকের বসতবাড়ীতে এই ঘটনা ঘটেছে।

সরেজমিনে গিয়ে জানা যায় যে, আসন্ন ঈদুল আযহা উপলক্ষে মেম্বার আবুল কাশেম বাণিজ্যিক ভাবে   গরু মোটাতাজাকরণ করছিলেন। ওই রাতে ওই সময় বিদ্যুৎও ছিলো না। হটাৎ রাতে ছাগলের আওয়াজ শোনার পর দরজা খুলতেই গরুর শেডে আগুন দেখতে পায় মেম্বার। পরে চিৎকার করতে থাকলে ছেলে শামিম আহমেদ ও প্রতিবেশিরা বিষয়টি জানতে পেরে এগিয়ে আসে। পানি দিয়ে সবাই মিলে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় মেম্বারের ছেলের শরীরের কিছু আগুনে পুড়ে গেলে তাকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।  এই ঘটনায় শেডে থাকা  ৩টি  গরুর  গায়ে আগুন লেগে ঝলসে যায়। তবে ওই গরুগুলোর অবস্থা খুবই আশঙ্কাজনক। এছাড়াও কিছু মুরগী ও হাঁস আগুনে পুড়ে গেছে। এতে করে প্রায় ১০লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান মেম্বার আবুল কাশেম প্রামাণিক।

শিকারপুর ইউনিয়নের চেয়ারম্যান রূকুনূজ্জামান (টুক) বলেন পূর্বশত্রুতার জেরে এই আগুন দেয়া হয়েছে। আমরা থানা পুলিশের মাধ্যমে এই ঘটনার সঙ্গে জড়িতদের বের করে দৃষ্টান্তর মূলক শাস্তির ব্যবস্থা করবো।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ  ফায়সাল আহমেদ বলেন, আমি ঘটনা শুনেছি সাথে সাথে সেখানে  ফোর্স পাঠিয়েছি। পরবর্তিতে লিখিত অভিযোগ পেলে পুনরায় তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই