তারিখ : ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে মলমপার্টির ৪ সদস্য গ্রেফতার

কালিয়াকৈরে আন্তঃজেলার নারীসহ মলমপার্টির ৪ সদস্য গ্রেফতার
[ভালুকা ডট কম : ০১ জুন]
গাজীপুরের কালিয়াকৈর থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলার নারীসহ মলনপাটির ৪ সদস্যকে গ্রেফতার করেছে। মলনপাটির কাছ থেকে  নগদটাকা ও মোবাইল ফোন সহ চেতনানাশক মলম তৈরীর বিভিন্ন সড়ঞ্জাম উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে কালিয়াকৈর থানায় আয়োজিত প্রেস ব্রীফিংয়ে গাজীপুর জেলার পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমীর হোসেন বলেন, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চন্দ্রা ফ্লাইওভার ব্রীজের নিচে গোপনে অভিযান চালিয়ে আন্তঃজেলা মলমপার্টির মুলহোতা সহ ৪জনকে আটক করা হয়।এ সময় তাদের দেহে তল্লাশী চালিয়ে নগদ টাকা ,মোবাইল ফোন, ঘুমের চেতনানাশক ঔষধসহ মলমতৈরীর সরঞ্জাম উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো মোঃ শহর আলী (৪৩), পিতা-মৃত জাবেদ আলী, সাং-চিনারচর নামাপাড়া, থানা-ইসলামপুর, জেলা-জামালপুর, ২। মোঃ নূর ইসলাম (৪৫), পিতা-মৃত ছায়েদ আলী, সাং-জামালপুর, মাহাজন বাড়ী,  থানা-সেনবাগ, জেলা-নোয়াখালী, ৩। মোঃ মুকুল মিয়া (৪২), পিতা-মোঃ সোনা মিয়া, সাং- গোপালঞ্জহাট, থানা-সরিষাবাড়ী, জেলা-জামালপুর, ৪। মানছুরা আক্তার জিমি (৩০), পিতা-মৃত সুরুজ মিয়া, স্বামী- শহর আলী, সাং-বাইশটেলী,  থানা-সোনারগাঁও, জেলা-নারায়নগঞ্জ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই