তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ভিক্ষুকদের মাঝে ছাগল বিতরণ

রাণীনগরে ভিক্ষুকদের মাঝে চার্জার ভ্যানগাড়ি ও ছাগল বিতরণ
[ভালুকা ডট কম : ০৪ জুন]
নওগাঁর রাণীনগর উপজেলায় ভিক্ষুক পূর্নবাসন ও বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে ৯জন ভিক্ষুকের মাঝে সহায়ক উপকরন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রবিবার ভিক্ষুক পূর্নবাসন ও বিকল্প কর্মসংস্থানের আওতায় উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে পরিষদ চত্বরে এসব বিতরণ করা হয়। এদিন দুইজন ভিক্ষুককে দুইটি চার্জার ভ্যানগাড়ি এবং ৭জন ভিক্ষুককে দুইটি করে ছাগলসহ নগদ ৫শ’ টাকা করে দেওয়া হয়।

ভিক্ষুকদের হাতে ভ্যানগাড়ি ও ছাগল তুলে দেন রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হাফিজুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহবুবুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা ফারহানা নাজনীন, উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মোমেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম কামরুজ্জামান, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী (এলজিইডি) ফেরাউল ইসলাম, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের রাণীনগর শাখার ম্যানেজার কাজী মঞ্জুর রশীদ প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই