তারিখ : ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে ট্রাক্সফোর্সের অভিযান

বেনাপোলে বন্ধন এক্সপ্রেস ট্রেনে ট্রাক্সফোর্সের অভিযান 
[ভালুকা ডট কম : ০৪ জুন]
পাসপোর্ট যাত্রীদের চোরাচালান ঠেকাতে বেনাপোল রেল স্টেশনে অভিযান চালায় ট্রাক্সফোর্স।

ভারত থেকে রবিবার সকাল ১১টায় বন্ধন এক্সপ্রেস ট্রেন বেনাপোল রেল স্টেশনে ঢোকার আগেই বিজিবি সদস্যরা রেলস্টেশন এলাকা ঘিরে রাখে যাতে কোন বহিরাগত চোরাচালানী স্টেশনে প্রবেশ করতে না পারে। স্টেশনে অবৈধভাবে প্রবেশ এবং চোরাচালানে সহায়তার অভিযোগে বিজিবি ডলি খাতুন নামে একজন মহিলা চোরাকারবারিকে আটক করে।  ট্যাক্সফোর্স তাকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করে। এসময় বেশকিছু যাত্রীর নিকট থেকে কয়েক লক্ষ টাকার চোরাচালানী  মালামাল আটক করে।

খুলনা-২১ বিজিবি'র ডেপুটি রিজওয়ান  কমান্ডার ব্রিগেডিয়ার নামজুল হাসান, সেক্টর কমান্ডার কর্নেল মামুনুর রশিদ, যশোর-৪৯ বিজিবির কমান্ডিং অফিসার আহমেদ হাসান জামিল, অপস অফিসার  মুজাহিদ, শার্শা উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা ইসলাম ও কাস্টমস কর্মকর্তা সাইফুর রহমান মামুনসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই