তারিখ : ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আন্তজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

ভালুকায় আন্তজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক
[ভালুকা ডট কম : ০৬ জুন]
ভালুকায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাতকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ।সোমবার রাতে উপজেলার হবিরবাড়ী লবন কোঠা এলাকায় পুষ্প কানন ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ভালুকা মডেল থানার এস.আই আব্দুল করিমের নেতৃত্বে এ.এস.আই রাকিবুল ইসলাম, এ.এস.আই আমিনুল ইসলাম, এ.এস.আই আলমগীর তাদের আটক করেন।এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকাপ ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, চট্টগ্রাম জেলার পাহাড়তলী থানার সরাইপাড়া এলাকা নূর মোহাম্মদ ছেলে এরশাদুল (৩৫), উপজেলা মল্লিকবাড়ী এলাকার নাজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম আতিক (৩৩), জয়পুরহাট জেলার কালাই উপজেলার  গংঙ্গাদাসপুর এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে শাজাহান (৩২), জামালপুর সদর উপজেলার তুলশিপুর এলাকার মৃত্যু ছালামের ছেলে উজ্জ্বল মিয়া (৩৪)।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে ৪ জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি পিকাপ গাড়ী জব্দ করা হয়। মঙ্গলবার সকালে তাদের আদালতে পাঠায় পুলিশ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই