তারিখ : ১৬ জুন ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কাল বেনাপোল পৌরসভা নির্বাচন

কেন্দ্রে পৌঁছাচ্ছে ইভিএমসহ ভোটের সরঞ্জাম,কাল বেনাপোল পৌরসভা নির্বাচন
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
বেনাপোল পৌরসভার নির্বাচরেন সকল প্রস্তুতি শেষের পথে। ভোটকেন্দ্রে পৌঁছে যাচ্ছে ইলেকট্রনিক ভোটিং মেশিনসহ (ইভিএম) অন্যান্য সব সরঞ্জাম। প্রতি কেন্দ্রের প্রিজাইডিং অফিসাররা সংগ্রহ করছেন এসব উপকরণ।

সোমবার (১৬ জুলাই) উৎসবমুখর পরিবেশে চলছে প্রতিটি কেন্দ্রে এসব জিনিসপত্র সংগ্রহের কাজ। ভোট কেন্দ্রে পৌছে যাচ্ছে ইলেকট্রনিক ভোটিং মেশিন সহ সকল সরঞ্জাম। প্রতি কেন্দ্রের প্রিজাউডিং কর্মকর্তারা সংগ্রহ করছেন এসব উপকরন।

শার্শা উপজেলা নির্বাচন কমিশন অফিসার সৌমেন বিশ্বাস ছন্দ জানান, আগামীকাল সোমবার বেনাপোল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্টু ভাবে সম্পন্য করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। কোন অপৃতিকর ঘটনা যাতে না ঘটে তার জন্য প্রতিটি কেন্দ্রে আনসার, বিজিবি ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সার্বক্ষনিক টহলে থাকবে র‌্যাব। প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিটেট থকিবেন নির্বাচন পর্যবেক্ষন করার জন্য। ভোট কেন্দ্রে পৌঁছে যাচ্ছে ইলেকট্রনিক ভোটিং মেশিন সহ সকল সরঞ্জাম। বেনাপোল পৌরসভার ৯ টি ওয়ার্ডে ১২ টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন করা হবে। মোট ভোটার ৩০ হাজার ৩৮৫ জন।  ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে বেনাপোলে প্রথম নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই