তারিখ : ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে সরকারের সাফল্য তুলে ধরে প্রচারণা

রাণীনগরে সরকারের উন্নয়ন-সাফল্য তুলে ধরে এমপি হেলালের প্রচারণা
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে প্রচার-প্রচারণা চালিয়ে আসছেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উপজেলার ঐতিহ্যবাহী ত্রিমোহনী হাটে প্রচারণা চালান তিনি। প্রচারণার সময় এমপি হেলাল বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে লিফলেট বিতরণ করাসহ আগামী নির্বচানে নৌকা মার্কায় ভোট চেয়ে কুশল বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, আওয়ামীলীগের সদস্য রাহিদ সরদার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়, উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ ও সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ আশিক, শ্রমীক নেতা আরিফুল ইসলাম রাজসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই