তারিখ : ১৪ এপ্রিল ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আ.লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নওগাঁয় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নওগাঁয় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ। রবিবার শহরের সরিষাহাটির মোড়ে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক।

সমাবেশে বক্তব্য রাখেন, নওগাঁ সদর আসনের  সংসদ সদস্য নিজাম উদ্দিন জলিল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, বিভাসরঞ্জন মজুমদার, দপ্তর সম্পাদক আব্দুল লতিফ বকুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় প্রমুখ। এ সময় অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষান প্রমুখ উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য নিজাম উদ্দিন জলিল বলেন, ‘বিএনপিকে ছেড়ে দিলে কি নৈরাজ্য করতে পারে তা গতকাল সারা দেশ ও বিশের মানুষ দেখেছে। ক্ষমতায় যাওয়ার জন্য এরা যে কোনো কিছু করতে পারে। তাই তাদেরকে রাজপথ কখনোই ছেড়ে দেওয়া যাবে না। রাজপথে থেকেই বিএনপির নৈরাজ্য মোকাবিলা করবে আওয়ামী লীগ। আগামী জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনার অধীনেই। নির্বাচন প্রতিহত করার চেষ্টা হলে বঙ্গবন্ধুর সৈনিকেরা রাজপথে থেকে তা মোকাবিলা করবে। বিএনপির নৈরাজ্য মোকাবিলা করতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’ পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই