তারিখ : ১৬ জুন ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা ব্যাবসায়ী নেতৃবৃন্দদের সংবর্ধনা

ভালুকা বাজার ব্যাবসায়ী সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দদের সংবর্ধনা  
[ভালুকা ডট কম : ৩১ আগষ্ট]
ভালুকা বাজার ব্যাবসায়ী সমিতির নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে মিরকা গ্রাম বাসীর উদ্যোগে সংবর্ধনা দেয়া হয়েছে। 

৩০ আগস্ট বুধবার রাতে মিরকা প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে আওয়ামীলীগ নেতা ও ব্যাবসায়ী সমিতির সদস্য শাহ্ মোঃ আলী আজগর সাংবাদিক এর সভাপতিত্বে , ভালুকা বাজার ব্যাবসায়ী সমিতির নবনির্বাচিত সভাপতি ফজলুল আমিন লিটন,সহ-সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক কামাল হোসেন,সহ-সাধারণ সম্পাদক  আলী হোসেন ও কোষাধ্যক্ষ মানিক হোসেন মন্ডলকে মিরকা গ্রাম বাসীর উদ্যোগে সংবর্ধনা দেয়া হয়েছে। অনুষ্ঠানটি পরিচালনা করেন গিয়াস কামাল।

এসয়  ব্যাবসায়ী সমিতির সভাপতি ফজলুল আমিন লিটন অসুস্থ থাকায় তার পক্ষে উপস্থিত ছিলেন আরিফ রব্বানী, অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন  ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহ মোঃ আজিজুল হক,মহলিা মেম্বার রাজিয়া বেগম ওয়ার্ড যুবলীগের সাথারন সম্পাদক জাহিদ হাসান, শাহ শামিম আল মামুন, মোশারফ হোসেন, প্রিন্স, ফারুক ,পিয়ার,মাহাবুল রিয়াদ প্রমুখ। সংবর্ধনা শেষে বাউল গান অনুষ্ঠিত হয় গান পরিবেশন করেন ভালুকা উপজেলা বাউল সমিতির শিল্পি বৃন্ধ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই